ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরের নতুন এসপির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

চাঁদপুরের নতুন এসপির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, মাদক প্রতিরোধে চাঁদপুরে নতুন আঙ্গিকে পুলিশ কাজ করবে। প্রচলিত যে পদ্ধতি উৎস ভিত্তিক, সে পদ্ধতি থেকে বেরিয়ে এসে সাধারণ মানুষের তথ্য নিয়ে কাজ করতে চাই। কারণ, উৎস কিংবা সোর্স যাই বলি না কেন, ওই ব্যক্তি কোনো না কোনোভাবে মাদক থেকে সুবিধা গ্রহণ করে। তথ্য দেয়ার ক্ষেত্রে সাধারণ মানুষের গোপনীয়তা রক্ষা ও নিরাপত্তার বিষয়টি আমরা অধিকতর গুরুত্ব দেব। মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ সর্বোচ্চ অবস্থানে থেকে কাজ করবে।

গত রোববার শেষ বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের যোগদান উপলক্ষ্যে জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের সহযোগিতা ও কাজ করেছেন বলে চাঁদপুর অনেকটা নিরাপদ। আমি আরো নিরাপদ করতে চাই। বাংলাদেশ পুলিশ মূলনীতি সামনে রেখেই কাজ করব। সেগুলো আক্ষরিক অর্থে রাখতে চাই না, তা বাস্তবায়ন করবো।

সামাজিক শৃঙ্খলা অক্ষুণ্ণ রাখা, নিরাপত্তা নিশ্চিত করা এবং সামাজিক, অর্থনীতি ও সাংস্কৃতিক প্রগতি সামনে রেখে কাজ করব। গুজব সৃষ্টিকারীদের দমনে কাজ করা হবে। প্রতিটি বিষয়ে সাংবাদিকদের কাছ থেকে মতামত নেয়া হবে।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়সহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত