সিরাজগঞ্জে স্বামী-স্ত্রী পরিচয়ে ভারতীয় নারীসহ গ্রেপ্তার দুই

প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রাম থেকে স্বামী-স্ত্রী পরিচয়ে ভারতীয় নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো, ভারতের হাওড়া জেলার দাসনগর থানার ছোট মল্লিকপাড়ার নার্গিস বেগম (৩৮) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার ওই গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকার (২৭)।

উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ভারতের ওই জেলার ডোমজোর থানার বাকরা গ্রামের মীর ফজলুর রহমান উল্লাপাড়া থানায় আসেন এবং নার্গিস বেগমকে স্ত্রী দাবি গত শনিবার রাতে জুয়েল সরকারের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের করেন। এ অভিযোগে বলা হয়েছে, প্রায় এক যুগ আগে তিনি নার্গিস বেগমকে বিয়ে করে এবং তাদের ঘরে একটি ছেলে সন্তান আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ত্রীর সঙ্গে জুয়েল সরকারের পরিচয় হয় ও পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ প্রেমের টানে ২৪ মে নার্গিস বেগম মোটা অঙ্গের টাকাসহ স্বর্ণালংকার নিয়ে ভারত থেকে উল্লাপাড়া উপজেলার ওই গ্রামের জুয়েল সরকারের বাড়িতে ওঠে এবং তারা ঘর সংসার করে। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নার্গিস বেগম বাসাবাড়ি আছে জেনে গত ২১ জুন মীর ফজলুর রহমান উল্লাপাড়ায় আসেন। তিনি স্ত্রীকে ফিরিয়ে নিতে চাইলে তিনি অস্বীকার করেন।

পরবর্তীতে এ অভিযোগে পুলিশ সোমবার রাতে তাদের গ্রেপ্তার করে এবং তাদের বিয়ে বিষয়টি শরিয়তসম্মত ছিল না। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।