বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা

প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  গোপালগঞ্জ প্রিতিনিধি

শোকাবহ আগস্টের চতুর্থ দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ বেদির পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে মহান নেতা বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু ও ’৭৫-এর ১৫ আগস্টের কাল রাতে শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়।

এ সময় জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি যুগান্তর সম্পাদক সাইফুল আলম, কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্মণ্ডসাধারণ সম্পাদক আইয়ুব ভূঁইয়া, আশরাফ আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, কল্যাণ সাহা, জুলহাস আলম, প্রেসক্লাবের সদস্য সালাম জুবায়ের প্রমুখ উপস্থিত ছিলেন। পরে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত পরিদর্শন বইতে স্বক্ষর করেন।

এসএমই ফাউন্ডেশনের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের (এসএমই ফাউন্ডেশন) পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন প্রফেসর মো. মাসুদুর রহমানের নেতৃত্বে এসএমই ফাউন্ডেশনের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ বেদির পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে মহান নেতা বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু ও ’৭৫-এর ১৫ আগস্টের কাল রাতে শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত কামায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়।