ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ইউপি মেম্বারকে কুপিয়ে জখমের অভিযোগ

সিরাজগঞ্জে ইউপি মেম্বারকে কুপিয়ে জখমের অভিযোগ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রে ইউপি মেম্বার আব্দুর রাজ্জাককে কুপিয়ে জখমের অভিযোগ উঠছে। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ইউপি মেম্বার সাংবাদিকদের বলেন, ওই ইউনিয়নের উত্তর বানিয়াগাঁতী প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে আমাকে সভাপতি মনোনীত করা হয়।

এ প্রকল্পে ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুঁইয়া সভাপতি হতে না পারায় প্রকল্পের কাজ বাধার সৃষ্টি করেন এবং বিভিন্ন সময় চাঁদা দাবি করেন।

এ ঘটনায় ৩ আগস্ট আদালতে চেয়ারম্যানকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলার পর থেকে আমাকে হত্যার হুমকি দিয়ে আসছিল ইউপি চেয়ারম্যান। গত শুক্রবার বিকালে তামাই গ্রামে এক আত্মীয়ের কুলখানি অনুষ্ঠানে অংশগ্রহণ করে ফেরার পথে চেয়ারম্যানের ষড়যন্ত্রে আমাকে কুপিয়ে জখম করা হয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুঁইয়া বলেন, আমার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ও মেম্বার রাজ্জাকের ওপর হামলার ব্যাপারে কিছুই জানি না। আমি এমপি সাহেবের রাজনীতি করি এবং মেম্বার রাজ্জাক অন্য গ্রুপের রাজনীতি করেন।

এরই জের ধরে তিনি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বেলকুচি থানার ওসি খায়রুল বাশার আলোকিত বাংলাদেশকে জানান, এ ঘটনা শুনেছি। তবে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত