চুরি করে কক্সবাজারে নেয়ার পথে পিকআপ উদ্ধার : আটক দুই

প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কুমিল্লা থেকে চুরি করে কক্সবাজারে নিয়ে যাওয়ার পথে চকরিয়ায় থেকে একটি পিকআপ উদ্ধার করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। এ সময় দুইজনকে আটক করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়া বাজার থেকে গাড়ি উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমশার এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২২) ও একই জেলার চান্দিনা উপলের বড়িয়া কৃষ্ণপুর এলাকার মো. আবুল কালামের ছেলে মো. ইকবাল হোসেন (২৯)।

গতকাল সকালে চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র জানিয়েছেন, গত রোববার কুমিল্লার বড়িচং এলাকা থেকে নীল রঙের একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২১-০৩৬৫) চুরি করে কক্সবাজারে আনার তথ্য পাওয়া যায়।

এই সংবাদের ভিত্তিতে মোবাইল ও জিপিএস ট্রেকিং করে চকরিয়ার বড়ইতলী ইউনিয়নের বানিয়াছড়া বাজার থেকে কক্সবাজারমুখী পিকআপটি উদ্ধার করে দুইজনকে আটক করা হয়। গতকাল সকালে গাড়িটির মালিক কুমিল্লার দেবিদ্বার এলাকার মৃত অহিত মিয়ার ছেলে মো. মাহাবুব এসে গাড়িটি শনাক্ত করেন। গাড়িটি মালিককে হস্তান্তর করে আটকদের কুমিল্লার বড়িচং থানা পুলিশের কাছে আইনি প্রক্রিয়ার জন্য সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।