ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জের সংবাদ

নছিমন উল্টে চালক নিহত

নছিমন উল্টে চালক নিহত

সিরাজগঞ্জের তাড়াশ-ভুঈয়াগাঁতী আঞ্চলিক সড়কে গত শুক্রবার রাতে নছিমন উল্টে খাদে পড়ে চালক মাহাতাব হোসেন (৩৫) নিহত হয়েছেন।

তিনি তাড়াশ পৌর এলাকার আসনবাড়ী মহল্লার আবু মুছার ছেলে। তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, নছিমনে মালামাল বোঝাই করে তিনি তাড়াশ থেকে ভুঈয়াগাঁতীর দিকে যাচ্ছিল।

কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

গৃহবধূর মরদেহ উদ্ধার : সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়ী মধ্যপাড়া গ্রাম থেকে গৃহবধূ ফারাজানার (১৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের রতনের স্ত্রী। সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গত শুক্রবার বিকালে ওই গ্রামে নিজ ঘরে তীরের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল সকালে পুলিশ তার মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনো জানা যায়নি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

পাঁচ জুয়াড়ি গ্রেপ্তার : সিরাজগঞ্জের সলঙ্গা থানার আমশড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে দুই ইউপি সদস্যসহ পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন একই এলাকার আগরপুর গ্রামের ইউপি সদস্য বাবু আকন্দ, আমশড়া গ্রামের ইউপি সদস্য আতাউর রহমান (৫৫), আব্দুস ছালাম (৫২), খোর্দ্দশিমলা গ্রামের মজনু আলী শেখ (৩১) ও হিরো হোসেন (৩৩)। সলঙ্গা থানার ওসি এনামুল হক জানান, গত শুক্রবার বিকালে তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত