ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল মিজানুর, ওসি রফিকুল

কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল মিজানুর, ওসি রফিকুল

অবৈধ অস্ত্র, মাদক চোরাচালানসহ অপরাধ নির্মূলে প্রসংশনীয় ভূমিকা রাখায় শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন- কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান। একইভাবে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। গতকাল কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়।

ওই সভায় আগস্ট মাসের পারফরম্যান্স বিবেচনায় অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান নির্বাচিত হন এবং তাকে পুরস্কার তুলে দেন। এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ অর্জন জেলাবাসীর। কক্সবাজার শহরকে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে তিনি সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত : গত ২০২১ সালের ২৪ নভেম্বর মো. মিজানুর রহমান অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) হিসাবে কক্সবাজারে যোগদান করেন। সর্বশেষ তিনি ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় আত্মস্বীকৃত দস্যু সুমন মিয়াকে গত ৭ সেপ্টেম্বর চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেন।

এদিকে অস্ত্র ও গুলি উদ্ধারসহ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। ওই সময় তাকে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

এক প্রতিক্রিয়ায় কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, কক্সবাজার শহরে মাদক ও ছিনতাইসহ নানা অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছি। তার ধারাবাহিকতায় কক্সবাজার শহরের চিহ্নিত ছিনতাইকারী সোহেল ওরফে হাতি সোহেলকে অস্ত্রসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত