ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে জলদস্যু সর্দার মঞ্জুসহ গ্রেপ্তার সাত : অস্ত্র উদ্ধার

কক্সবাজারে জলদস্যু সর্দার মঞ্জুসহ গ্রেপ্তার সাত : অস্ত্র উদ্ধার

কক্সবাজারের নাজিরারটেকে ডাকাতির প্রস্তুতিকালে জলদস্যু সর্দার মঞ্জুসহ সাতজন ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে অধিনায়ক লে.কর্নেল সাজ্জাদ হোসেন। অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ হোসেন জানান, র‌্যাবের গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে খবর পায় কক্সবাজার পৌরসভার নাজিরারটেক মোস্তাকপাড়া চরের মধ্যে জলদস্যুদের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্রসহ সমবেত হয়ে সমুদ্রে ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করছে।

উক্ত গোয়েন্দা তথ্যের পরিপ্রেক্ষিতে ১০ সেপ্টেম্বর রাত ২টা ১০ মিনিটের সময় র‌্যাব-১৫ কক্সবাজারের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় জলদস্যু দলটি র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে জলদস্যু সর্দার মঞ্জুসহ সাতজনকে র‌্যাব গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় জলদস্যুদের হেফাজত হতে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় তৈরি তিনটি বন্দুক, চার রাউন্ড কার্তুজ, তিন রাউন্ড অ্যামুনিশন, দুটি কিরিচ, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি টর্চ লাইট এবং সাতটি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- জলদস্যু সর্দার মো. মঞ্জুর আলম মঞ্জু (৩৮)।

সে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়ার মৃত বাহাদুর মিয়ার ছেলে। অপর গ্রেপ্তার জলদস্যু কুতুবদিয়ার আলীআকবর ডেইলের মৃত সামছুল আলমের ছেলে মকছুদ আলম (৩২), পেকুয়ার মগনামার মৃত সৈয়দুল করিমের ছেলে মো. তোফায়েল (২১), চকরিয়ার বরইতলীর বদিউল আলমের ছেলে মো. দিদার (৩০), কক্সবাজার পৌরসভার উত্তর কুতুবদিয়া পাড়ার ইয়ার মোহাম্মদের ছেলে মোহাম্মদ রাশেদ (২৭), চট্টগ্রাম জেলার বাঁশখালীর ছনুয়ার আবু তাহেরের ছেলে মো. বাহার উদ্দিন বাহার প্রকাশ মাহবুব (৩২) ও হাটহাজারীর উত্তর মাদ্রাসা এলাকার মৃত মো. ইছহাকের ছেলে ইকবাল হোসেন (৩৫)।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত