সিরাজগঞ্জে চাঞ্চল্যকর স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোটার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের চাঞ্চল্যকর স্ত্রী হত্যার মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় স্বামী আব্দুল মালেকে (৩০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

গতকাল দুপুরে এ আদেশ দিয়েছেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা। ওই আদালতের অতিরিক্ত পিপি জেবুন্নেছা (জেবা রহমান) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, জেলার সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের ফটিক চাঁনের মেয়ে বুলবুলি খাতুনকে (২৪) একই এলাকার হাটিপাড়া দক্ষিণপাড়া গ্রামের মৃত সোবাহানের ছেলে আব্দুল মালেক ৬ থেকে ৭ বছর আগে বিয়ে করে এবং তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। গত ১৫ আগস্ট, ২০২০ইং গভীর রাতে স্বামী আ. মালেক থানা পুলিশকে জানান, তার স্ত্রী বুলবুলি খাতুন মাথার ব্যাথা সহ্য করতে না পেরে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ পরের দিন ওই গৃহবধূর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং লাশের ময়নাতদন্তে গলা টিপে হত্যার রিপোর্ট আসে।

এ ব্যাপারে নিহতের মা শহর বানু বাদী হয়ে তার বিরুদ্ধে সলঙ্গা থানায় হত্যা মামলা করেন। পুলিশ এ মামলার তদন্ত শেষে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে অভিযোগ দাখিল করে। এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষে বিজ্ঞ আদালত উল্লেখিত রায় ঘোষণা করেন।