ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে একজন

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে একজন

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মো. রুহুল আমিন (৫৯) নামের এক ব্যক্তির সর্বস্ব খোয়া যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর বেড়িবাঁধের নবাবগঞ্জ বড় মসজিদ ঢাল এলাকায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বিকাল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি দেওয়া হয়। অচেতন ব্যক্তির ছেলে ফায়সাল আহমেদ বলেন, আমার বাবা তিন দিন আগে চাচার চিকিৎসা-সংক্রান্ত কাজে ঢাকার লালবাগে আমার বাসায় আসেন।

আজ ঢাকা মেডিকেলে যাওয়ার সময় অজ্ঞানপার্টির সদস্যরা কৌশলে কিছু খাইয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন সেট নিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সেখানে পাকস্থলী ওয়াশ করে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, আমার চাচা সাইফুল ইসলাম ঢাকা মেডিকেলের ভর্তি রয়েছেন। তার অপারেশন হয়েছে। চাচার টাকার প্রয়োজন ছিল, ব্যাংক থেকে টাকা উঠিয়ে তার কাছে টাকা নিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নবাবগঞ্জ বড় মসজিদের ঢাল এলাকা থেকে এক ব্যক্তি অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ঢাকা মেডিকেলে আসেন। তাকে পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন বিভাগে ভর্তি দেওয়া হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত