ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা উত্তর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ঢাকা উত্তর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

আসছে শনিবার রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ সফলভাবে বাস্তবায়নের জন্য এক বিশেষ প্রতিনিধি সভা করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। গতকাল বিকালে তেজগাঁও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, আমরা এর মধ্যেই বিরোধী দলের কর্মসূচি জেনেছি, তারা ঘোষণা দিয়ে বলেছে, আগামী ৩০ অক্টোবরের মধ্যে শেখ হাসিনাকে পদত্যাগ করতে বাধ্য করবে, আমাদের দেশ ছাড়া করবে, এ আগাম ঘোষণা জেনে যাওয়ার পরেও আমরা যদি ঘরে বসে থাকি, তাহলে আমাদের নেত্রী আমাদের ‘মা’ এর সঙ্গে আমরা বেইমানি করব। সুতরাং ‘কি পেলাম কি পেলাম না’ এই নিয়ে আর ঘরে বসে থাকলে হবে না, আসুন আমরা আর ৪০ দিন ওদেরকে রুখে দেই, তার পরেই নির্বাচনের তফসিল ঘোষণা হবে, নির্বাচন হবে, সংবিধানের আলোকেই।

সভায় সভাপতিত্ব করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, শেখ বজলুর রহমান। তিনি বলেন, আমরা জনগণের ম্যান্ডেট নিয়েই আবার ক্ষমতায় আসব। সভা পরিচলনা করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, জনাব এসএম মান্নান কচি। তিনি প্রতিনিধি সভায় আগামীকালের বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের মহাসমাবেশ সফল করার জন্য প্রত্যেকটি ইউনিট, ওয়ার্ড, থানা ও মহানগরের নেতৃবৃন্দকে মিছিল সহকারে উপস্থিত হওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত