ছেলেকে মারধরের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার পাটকেলঘাটায় ছেলেকে মারধরের প্রতিবাদ করায় তার বাবা ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে পাটকেলঘাটার কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন তালা উপজেলার ধানদিয়ার বেগম খালেদা জিয়া কলেজের এইসএসসি পরীক্ষার্থী সাগর হোসেন বাদশার বাবা ও কাটাখালি গ্রামের আমজেদ হোসেনের ছেলে। স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, ফারুক হোসেনের ছেলে সাগর হোসেন বাদশা এবারের এইচএসসি পরীক্ষার্থী।

গতকাল ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাদশা তার দুই বন্ধু নয়ন হোসেন ও লাকী হোসেনের সঙ্গে সাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে কাটাখালি এলাকায় তুচ্ছ ঘটনায় বাদশা ও তার অপর দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিষয়টি হাতাহাতিতে রূপ নেয়। বিষয়টি বাদশার বাবা ফারুক হোসেনের কানে পৌঁছালে তিনি নয়ন ও লাকীকে বকাঝকা করেন। এতে ক্ষিপ্ত হয়ে নয়ন তার মামা কৃষ্ণনগর গ্রামের রুবেল হোসেনকে ফোন দেন। পরে রুবেল কয়েকজন সন্ত্রাসীকে সঙ্গে নিয়ে লাঠি দিয়ে ফারুক হোসেনকে বেধড়ক পেটান। এতে ফারুক হোসেন গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওসি আরো বলেন, ফারুক হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে।