ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আখতারের ওপর সৈকত অনুসারীদের হামলার অভিযোগ

আখতারের ওপর সৈকত অনুসারীদের হামলার অভিযোগ

নতুন ছাত্রসংগঠন ‘গণতান্ত্রিক ছাত্রশক্তি’ আত্মপ্রকাশের ঘোষণা দিয়ে রিকশাযোগে ফেরার পথে সংগঠনটির আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসুর) সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেনসহ সংগঠনের অন্য নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এতে আখতারসহ সংগঠনটির ১১ জন নেতাকর্মী আহত হন।

গতকাল দুপুর দেড়টার সময় বিশ্ববিদ্যালয় এলাকার পরমাণু শক্তি কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলে জানা যায়, আখতারের নেতৃত্বে নতুন ছাত্রসংগঠন ঘোষণা শেষে শহীদ মিনারের দিকে যাওয়ার সময় পরমাণু শক্তি কেন্দ্রের সামনে ঢাবির হাজী মুহম্মদ মুহসীন হল ও জগন্নাথ হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মোটরসাইকেলে করে এসে তাদের ওপর অতর্কিত হামলা করেন। হামলাকারীরা সবাই ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী। হামলা শেষে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলার নেতৃত্বে থাকা ছাত্রলীগ নেতা রাশেদুজ্জামান রনি হামলার কথা অস্বীকার করেন। তিনি আলোকিত বাংলাদেশকে বলেন, এটা মিথ্যা অভিযোগ। অভিযোগের বিষয়ে জানতে চাইলে ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত ঘটনা অস্বীকার করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত