ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বরাষ্ট্রমন্ত্রী

সব বাহিনীকে আধুনিকায়ন করা হচ্ছে

সব বাহিনীকে আধুনিকায়ন করা হচ্ছে

স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমাদের সকল বাহিনীকে আধুনিকায়ন করা হচ্ছে। সকল বাহিনীকে যুগের সাথে তাল মিলিয়ে চলার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্ত্রী গতকাল নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগরে পুলিশ তদন্তকেন্দ্র ও শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।

সাংবাদিকরা মন্ত্রীকে যুক্তরাষ্ট্রের ভীসানীতির বিষয়েও প্রশ্ন করলে মন্ত্রী বলেন, এসব যুক্তরাষ্ট্রের নিজস্ব ব্যাপার।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন, বাংলাদেশের পুলিশ বাহিনীকে জনগণের ও আধুনিক পুলিশ বাহিনী হিসেবে গড়ে তুলতে হবে। আমাদের পুলিশ বাহিনী বর্তমানে সেই জায়গাটায় এসেছে। তারা জনসাধারনের জান-মালের রক্ষাসহ বন্ধু হিসেবে কাজ করছে। পুলিশ বাহিনীকেও বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিকায়ন করা হবে।

তিনি আরো বলেন, কে কি বলল- সেগুলো তাদের বিষয়। সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। আমরা সকলদলের অংশগ্রহণে সুষ্টু ও শান্তিপূর্ণ নির্বাচন চাই। এছাড়া, নির্বাচনের ব্যাপারে আমাদের কিছু বলার বা করণীয় নেই।

এ উপলক্ষ্যে শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। নেত্রকোণা জেলা প্রশাসক শাহেদ পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য ও মহাবিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সাজ্জাদাদুল হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্জ, নেত্রকোণার পুলিশ সুপার মো. ফয়েজ আহম্মেদ, মোহনগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, পৌরসভার মেয়র অ্যাডভোকেট লতিবুর রহমান রতন প্রমুখ বক্তব্য দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত