ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যার হুমকিদাতা যুবক আটক

অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যার হুমকিদাতা যুবক আটক

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের সূত্র ধরে বিয়ের প্রস্তাব। আর প্রস্তাবে রাজি না হওয়ায় মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যার হুমকি দিয়ে ভিডিও প্রেরণকারী যুবককে আটক করেছে পুলিশ। এ সময় যুবকের কাছ থেকে সেই পিস্তল, ম্যাগাজিন ও গুলি উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার ভোরে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ডিককুল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. আবিরুল ইসলাম ওরফে আলম (২২) ঝিলংজা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ ডিককুল এলাকার মৃত আবুল কালামের ছেলে। তিনি দক্ষিণ ডিককুল জাফর আলমের জায়গায় শাহ মজিদিয়া এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, আবিরুল ইসলামের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের সঙ্গে পরিচয় হয়। তারপর শুরু হয় কথাবার্তা, দু’জনের মধ্যে বাড়ে ঘনিষ্ঠতা। তারপর বিয়ের প্রস্তাব দেয় মেয়েকে। কিন্তু এক পর্যায়ে মেয়েটি রাজি না হলে সময়ে-অসময়ে বিরক্ত করতে থাকে। এরপর মেয়েটি যোগাযোগ বন্ধ করে দেয়। এতে অভিমান করে মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যার হুমকি প্রদান করে মেয়েটিকে ভিডিও প্রেরণ করে।

মো. মিজানুর রহমান বলেন, এমন পরিস্থিতিতে বিষয়টি নজরে আসে পুলিশের। আর তদন্ত করে প্রযুক্তির সাহায্যে আটক করা হয় আবিরুল ইসলামকে। পরে তার দেখানো স্থান থেকে উদ্ধার হয় বিদেশি পিস্তল, ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি। বিদেশি পিস্তল ও গুলি বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কাইছার হামিদ প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত