ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীকে স্মার্ট নৌকা উপহার

স্বপ্ন পূরণ হলো না দিনমজুর মফিজের

স্বপ্ন পূরণ হলো না দিনমজুর মফিজের

চাঁদপুরের হাজীগঞ্জ কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা মো. মফিজুল ইসলাম (৬০)। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবেন বলে তৈরি করেছিলেন স্মার্ট নৌকা। কিন্তু সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই তিনি চলে গেলেন না ফেরার দেশে।

গত বৃহস্পতিবার সকালে তিনি বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন। তিনি বলেন, আমাকে তার পরিবার থেকে কেউ জানায়নি। তবে আমি স্থানীয় লোকদের মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি।

স্থানীয় ব্যবসায়ী হাসানুজ্জামান জানান, তার পরিবারের লোকদের সঙ্গে আলাপ করে জানতে পেরেছি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে যান।

পেশায় দিনমজুর ছিলেন মফিজুল ইসলাম। কিন্তু তিনি প্রধানমন্ত্রীকে খুবই ভালোবাসতেন। সে ভালোবাসা থেকে সম্প্রতি তিনি নিজের সম্পত্তি বিক্রি করে প্রায় ৭ লাখ টাকা খরচ করে তৈরি করেছেন স্মার্ট নৌকা। এটি একটি অটোবাইকের উপরে নৌকার ডিজাইন করা হয়েছে। তিন হুইলের এই স্মার্ট নৌকায় রয়েছে ৪টি পাখা ও ডিজিটাল আলোর ব্যবস্থা। আসন ৯টি। নৌকাটির দু’পাশে ডিজিটাল ব্যানার দিয়ে সাজানো হয়েছে। যেখানে রয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত