সিরাজগঞ্জের সংবাদ

ট্রাক অটোভ্যান সংঘর্ষে স্কুলছাত্র নিহত

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার পশ্চিম ওয়াবদা বাঁধ এলাকায় ট্রাক ও অটোভ্যান মুখোমুখি সংঘের্ষ স্কুলছাত্র রঞ্জু ফকির (১৪) নিহত হয়েছে। সে একই এলাকার বিনসাড়া গ্রামের আরমান ফকিরের ছেলে। এ ঘটনায় ট্রাক চালক করিমকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে উল্লেখিত এলাকায় মাছের ট্রাক দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ওই অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই স্কুলছাত্র ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে এবং কোনো অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সাঁতরে নদী পার হতে গিয়ে যুবক নিখোঁজ : সিরাজগঞ্জের ইছামতি নদী সাঁতরে পাড় হতে গিয়ে যুবক সাগর আলী (১৮) নিখোঁজ হয়েছে। সে সিরাজগঞ্জ সদর উপজেলার ফুলবয়ড়া এলাকার আবুল হোসেনের ছেলে। কাজিপুর উপজেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরহাদ হোসেন জানান, গত শুক্রবার সন্ধ্যায় সাগর ও তার তিন বন্ধু মিলে একডালা এলাকায় ওই নদীতে মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে সাঁতরে নদী পার হতে গিয়ে দুই বন্ধু তীরে আসলেও সাগর ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও রাজশাহী ডুবুরি দল গতকাল সকাল থেকে ওই নদীতে উদ্ধার অভিযান চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার মরদেহ পাওয়া যায়নি বলে তিনি উল্লেখ করেন।

শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানিরঅভিযোগ : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হাইস্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার রানীরহাট সিরাজগঞ্জ বাজার হাইস্কুলের সহকারী শিক্ষক সৌরভ কুমারের কাছে একই স্কুলের ওই ছাত্রী প্রাইভেট পড়ত। স্কুল ছুটির পর প্রতিদিনের ন্যায় বুধবার বিকালে সে প্রাইভেট পড়তে যায়। তার সহপাঠীদের আসতে বিলম্ব হয়। এ সুযোগে ওই শিক্ষক ছাত্রীকে একা পেয়ে যৌন হয়রানি করে। এ সময় ওই ছাত্রী বিশেষ কৌশলে পাশের বাড়িতে আশ্রয় নেয় এবং ছাত্রীর মা-বাবা ওই বাড়িতে এসে মেয়েকে উদ্ধার করে। এ ঘটনার বিচার চেয়ে প্রধান শিক্ষক বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। ওই স্কুলের প্রধান শিক্ষক ফরিদুল ইসলাম বলেন, স্কুল পূজার ছুটিতে বন্ধ রয়েছে। স্কুল খোলার পর ম্যানেজিং কমিটি নিয়ে এ বিষয়ে তদন্ত করা হবে। এদিকে অভিযুক্ত শিক্ষক সৌরভ কুমার এ বিষয়ে অস্বীকার করে সাংবাদিকদের বলেন, সমাজে হেয় করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করা হচ্ছে। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক বলেন, পূজার ছুটি শেষ হলে ম্যানেজিং কমিটির সভা করে এ ঘটনার তদন্ত কমিটি করা হবে।