ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হচ্ছে শ্রমিক-জনতা : সিরাজ

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হচ্ছে শ্রমিক-জনতা : সিরাজ

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে শ্রমিক-জনতা ঐক্যবদ্ধ হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মো. হাবিবুর রহমান সিরাজ। তিনি বলেন, ’৭১-এর পরাজিত শক্তি স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ভিন্ন একটা কিছু রাষ্ট্রীয় ক্ষমতায় আনার যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, তা এদেশে আর কখনো বাস্তবায়ন হবে না। বাংলার মেহনতি শ্রমিক জনতা তাদের সে আশা পূরণ হতে দেবে না।

গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত জামায়াত-বিএনপির অগ্নিসন্ত্রাস, জ্বালাওপোড়াও, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস, মানুষ হত্যা ও অবৈধ অবরোধের বিরুদ্ধে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ তিনি এসব কথা বলেন।

মো. হাবিবুর রহমান সিরাজ বলেন, জাতীয় শ্রমিক লীগ শেখ হাসিনার নেতৃত্বে আজ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। বিএনপি-জামায়াত যতই ধ্বংসাত্মক কর্মসূচি গ্রহণ করবে শ্রমিক লীগের নেতাকর্মীরা ততই ঐক্যবদ্ধভাবে রাজপথ দখলে নিয়ে তাদের মোকাবিলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করেই ঘরে ফিরবে।

সমাবেশে নেতারা বলেন, বিএনপি-জামায়াত-যুদ্ধাপরাধী জোট অগ্নিসন্ত্রাস, পুলিশ হত্যা, শ্রমিক হত্যা, রাষ্ট্রীয় সম্পদ ভাঙচুর করে আবারও প্রমাণ করেছে, তারা সন্ত্রাসী দল। এদেশের মানুষের কল্যাণে তাদের রাজনীতি নয়। মানুষের জানমাল তাদের হাতে নিরাপদ নয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের কোনো অবস্থাতেই রাষ্ট্রীয় ক্ষমতায় আনা যাবে না। নেতারা আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. ইব্রাহীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগের দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, মহিলা সম্পাদিকা মিসেস প্রমিলা পোদ্দার ও কার্যকরী সদস্য মো. আমজাদ আলী খান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী সেলিম সরোয়ার, সাবেক সহ-সভাপতি মো. ইনসুর আলী, সাবেক সম্পাদক মণ্ডলীর সদস্য মো. আলতাফ হোসেন, মো. বাচ্চু খন্দকার প্রমুখ। সমাবেশ শেষে একটি বিশাল শান্তি মিছিল নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু এভিনিউতে এসে শেষ হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত