ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাশকতা ও হত্যা মামলা

দাগনভূঞার বিএনপি নেতা রফিক কারাগারে

দাগনভূঞার বিএনপি নেতা রফিক কারাগারে

হত্যা, ধর্ষণচেষ্টা, নাশকতা, বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় দাগনভুঞা ৬নং সদর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গত সোমবার বিকালে ফেনীর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ আদেশ দেন। তিনি দক্ষিণ আলীপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ও জেলা বিএনপির সদস্য। এর আগে রোববার রাতে তাকে চট্টগ্রামের মেহেদিবাগ এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করে ফেনী গোয়েন্দা পুলিশ।

দাগনভুঞা থানার ওসি নিজাম উদ্দিন বলেন, রফিক জেলা বিএনপির সদস্য। তিনি দাগনভুঞাসহ ফেনীর বিভিন্ন এলাকায় নাশকতার জন্য ব্যবহৃত বিস্ফোরক দ্রব্য সরবরাহকারী ও সন্ত্রাসীকাজের অর্থ জোগানদাতা। তার বিরুদ্ধে দাগনভুঞা ও কোম্পানীগঞ্জ থানায় হত্যা, ধর্ষণচেষ্টা, চুরি, নাশকতা, বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ছয়টি মামলা রয়েছে। জানা গেছে, দাগনভুঞায় এক নারীকে ধর্ষণচেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে ২০২০ সালের ২০ সেপ্টেম্বর দাগনভুঞা থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। ওই মামলায় তিনি কারাবরণ করে জামিনে মুক্তি পেয়ে কিছুদিন পলাতক ছিলেন। এছাড়া কোম্পানিগঞ্জ থানায় তার বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে, ওই মামলাটি নোয়াখালী আদালতে বিচারাধীন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত