ছাত্রলীগ সভাপতির নিয়োগ

বাণিজ্যের অডিও এডিটেড দাবি করে থানায় জিডি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ইবি প্রতিনিধি

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নিয়োগ বাণিজ্য সংক্রান্ত দুইটি অডিও ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে গত বুধবার রাত থেকে পর্যায়ক্রমে অডিও দুটি ফাঁস হয়েছে।

অডিওগুলো সুপার এডিটেড বলে দাবি করে এ ঘটনায় ইবি থানায় সাধারণ ডায়েরি করেছেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মুন্সি কামরুল হাসান। গতকাল ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জায়েদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। যার জিডি নং- ৯৬৮। জিডিটি জেলা সাইবার ক্রাইম ইউনিটে পাঠানো হচ্ছে। তারা তদন্ত করবে বলে জানান ওসি।

জিডি আবেদনে বলা হয়, ফেসবুকে সানজিদা আক্তার তানিয়া আইডি থেকে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের ছবি সংগ্রহ করে সুপার এডিটেড মিথ্যা অডিও রেকর্ডিং উক্ত ফেসবুক আইডি থেকে পোষ্ট করা হয়েছে। এতে শাখা ছাত্রলীগের সভাপতি এবং শাখা ছাত্রলীগকে হেয় প্রতিপন্ন ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করা হয়েছে। গত শুক্রবার সকালে আমাদের দৃষ্টিগোচর হওয়ায় উক্ত অপরিচিত ফেসবুক ব্যবহারকারী এবং ওই ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাচ্ছি। জানা যায়, গত বুধবার রাতে সানজিদা আক্তার তানিয়া নামের একটি আইডি থেকে ছাত্রলীগ সভাপতির প্রথম অডিওটি ফাঁস হয়। নিয়োগ বাণিজ্য সংক্রান্ত দুইটি ‘অডিও রেকর্ড’ ফাঁস হয়েছে।