ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় পুষ্টি সভায় ঝুঁকিপূর্ণ দরিদ্র পাঁচ সদস্য পেল আর্থিক সহায়তা

আশুলিয়ায় পুষ্টি সভায় ঝুঁকিপূর্ণ দরিদ্র পাঁচ সদস্য পেল আর্থিক সহায়তা

শিল্পাঞ্চল আশুলিয়া পুষ্টিবিষয়ক সচেতনতা বৃদ্ধি ও ভেজাল খাদ্য প্রতিরোধে করণীয় শীর্ষক সভায় সমাজের ঝুঁকিপূর্ণ দরিদ্র তিন নারী ও দুই পুরুষ ক্ষুদ্র ব্যবসা করার জন্য পেল আর্থিক সহায়তা।

গতকাল দুপুরে কারিতাস উদ্যম প্রকল্পের গনকবাড়ী শাখার উদ্যোগে আশুলিয়ার ভাদাইল হাশেম ভূঁইয়া মডেল হাইস্কুল মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

কারিতাস ইকোনমিক রি-ইন্টিগ্রেশন প্রকল্পের জব ক্রিয়েশন অফিসার আগষ্টিন মিন্টু হালদারের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য আলহাজ আবু সাদেক ভূঁইয়া। এ সময় স্বাগত বক্তব্য রাখেন, কারিতাস উদ্যম প্রকল্পের গনকবাড়ী শাখার এডুকেটর সুমন জন রোজারিও, ইউনিট অফিসার দিলদার হোসেন। এতে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, এনজিও প্রতিনিধি, স্বাস্থ্যকর্মী, ইউপি সদস্য, সমাজসেবক, সরকারি ও বেসরকারি কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুস্থ জীবনযাপনের লক্ষ্যে ভেজালমুক্ত খাদ্যের বিকল্প নেই। ভেজাল খাদ্য স্বাস্থ্যর জন্য ক্ষতিকর। ভেজাল খাদ্যের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান বক্তারা।

শেষে কারিতাস উদ্যম প্রকল্প থেকে ঝুঁকিপূর্ণ দরিদ্র পরিবারের তিনজন নারী ও দুইজন পুরুষ সদস্যকে ক্ষুদ্র ব্যবসার জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত