প্রেসক্লাবের পক্ষ থেকে নৌকার প্রার্থী হেনরীকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. জান্নাত আরা হেনরীকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল সকালে প্রেসক্লাবের পক্ষ থেকে শহরের মুজিব সড়ক এলাকায় ভাষা সৈনিক প্রয়াত মোতাহার হোসেন তালুকদারের বাড়িতে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুস, সাবেক সহ-সভাপতি এস, এম তফিজ উদ্দিন, সাংবাদিক এ এইচ ফিরোজী, জহুরুল ইসলাম, আমিনুল ইসলাম, আহসান হাবিব মুন্না, নুরুল ইসলাম রইসী, স্বপন চন্দ্র দাস, রফিকুল ইসলাম, আলমগীর কবির, সুজন সরকার, সাজিরুল ইসলাম সঞ্চয়, এস এম আল আমিন, বদরুল আলম দুলাল, হুমায়ুন কবির সুমন, শাহিন রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

ড. জান্নাত আরা হেনরী বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমার পাশে থাকবেন এবং আপনারা জাতির বিবেক। এবারের নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্রে এসে ভোট দেয়ার জন্য অবগত করবেন। আওয়ামী লীগ দেশের জন্য, মানুষের জন্য কাজ করছে। নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি আমার ওপর আস্থা রেখেছেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিপুল ভোটে বিজয় করার আহ্বান জানান তিনি।