ধামরাইয়ে বাস চাপায় দুই পথচারী নিহত

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে দ্রুতগতির সেলফি পরিবহনের বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েেছ আরো একজন। গতকাল সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা বাস স্ট্যান্ডের সরাসরি লেনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার মোঃ মোকছেদ আলীর ছেলে মোঃ রুবেল পারভেজ। তিনি ইস্টার্ন মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত ছিলেন।

অপরজন মানিকগঞ্জের শিবালয়ের মমতাজ উদ্দিনের ছেলে মোঃ আব্দুল মান্নান। তবে আহত ব্যাক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি। তারা তিনজনই সকালে অফিসে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়ে ঢাকা আরিচা মহাসড়কের ডাইরেক্ট লেন সার্ভিসের ভিতরে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুটি সেলফি পরিবহনের বাস পাল্লা দিয়ে আসায় একটি বাস এসে তাদের চাপা দেয় এতে ঘটনাস্থলেই একজন মারা যান অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

আরেক জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালের দিকে তারা সরাসরি লেনে বাসের জন্য অপেক্ষা করছিলেন, এ সময় সেলফি পরিবহন নামে (ঢাকা মেট্রো-ব, ১৩-০৯০৪) একটি বাস ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দেয়। ঘাতক বাস চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয় আইনি ব্যবস্থা জন্য প্রক্রিয়াধীন রয়েছে।