ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লবণের ট্রাকে মিলেছে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস

চালকসহ আটক দুই
লবণের ট্রাকে মিলেছে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস

কক্সবাজার-টেকনাফ সড়কের একটি লবণ বোঝাই ট্রাক থেকে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি। এ সময় ট্রাকটির চালকসহ দুইজনকে আটক করা গতকাল ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের রামু মরিচ্যা যৌখ চেকপোষ্টে এ তল্লাশি চালানো হয়।

আটক চালক মো. কেফায়েত উল্লাহ (৩৮) টেকনাফের নোয়াখালী পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে। অপরজন মো. হারুন (২৩) মহেশখালীয়া পাড়ার আবু বকরের ছেলে।

অভিযানে ২ আসামি এসব মাদক টেকনাফের সাবরাং ইউনিয়নের কালামিয়ার ছেলে হোসাইন আহমদ (৪১) বলে বিজিবিকে জানিয়েছে। বিজিবিরে রামুস্থ ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ হতে কক্সবাজারগামী এ ট্রাকটি তল্লাশি করা হয়। এ সময় ট্রাকে থাকা লবণের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ সময় নগদ ৩ লাখ ৩৬ হাজার টাকাও পাওয়া গেছে। মাদক চক্রের মূল হোতা হোসেইন আহমদকে ধরার জন্য টেকনাফের সাবরাং এলাকায় অভিযান পরিচালনা করেছে বিজিবি। হোসাইনকে আটক করা সম্ভব না হলেও যাতে বৈধভাবে দেশ ছেড়ে পালাতে না পারে, এ জন্য তার পাসপোর্ট এবং জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত