চাঁদপুরে ডা. দীপু মনি

নৌকা স্বাধীনতা দেয়ায় আমরা পরাধীনতার শিকল মুক্ত হয়েছি

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনের নৌকার মনোনীত সংসদ সদস্য প্রার্থী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এ নৌকা দেশকে স্বাধীনতা দিয়েছে, বলেই আজ আমরা পরাধীনতার শিকল থেকে মুক্ত হতে পেরেছি। আপনারা আমাকে গত ১৫ বছর আপনাদের ভোটের মাধ্যমে সেবা করার সুযোগ দিয়েছেন।

আগামী ৭ জানুয়ারি জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে পুনরায় নির্বাচিত করে চাঁদপুরে উন্নয়নের সুযোগ করে দিলে আমি চাঁদপুরের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে চাঁদপুরকে সুন্দর একটি শহর হিসেবে উপহার দেওয়া চেষ্টা করে যাব।

তিনি গতকাল চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নে উঠান বৈঠকে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন বিগত ১৫ বছর আমি দায়িত্বে থাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে আরো উন্নয়ন হবে।

আগে আপনাদের নেতা ঠিক করতে হবে। নেতা ঠিক থাকলে কাজ হয়। এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে নেতা বানানোয় বাংলাদেশ স্বাধীন হয়েছে। তদ্রূপ শেখ হাসিনাকে নেতা বানানোয় স্মার্ট বাংলাদেশ হয়েছে। নৌকা এ দেশকে স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন হয়েছে।

ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মান্নান প্রমুখ।