ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যশোরে পুলিশের মহাপরিদর্শক

নির্বাচন বানচাল কিংবা নাশকতা সৃষ্টিকারীদের কোনো ছাড় নেই

নির্বাচন বানচাল কিংবা নাশকতা সৃষ্টিকারীদের কোনো ছাড় নেই

নির্বাচন বানচাল কিংবা নাশকতা সৃষ্টিকারীদের কোনো ছাড় নেই। সুনির্দিষ্ট অভিযোগ পেলেই সে যে দলেরই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। শুধুই তাই নয়, নাশকতা বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিলে তাদের পরিচয় গোপন করে নগদ ২০ হাজার টাকা থেকে লাখ টাকা পুরস্কৃত করা হবে।

গতকাল যশোর পুলিশ সুপার কার্যালয়ে খুলনা রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে এক প্রেস কনফারেন্সে এ কথা বলেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তিনি আরো বলেন, ভোটাররা যাতে নির্ভিগ্নে ভোট দিতে পারে, সে বিষয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড করতে প্রার্থীদের প্রতিটি অভিযোগ আমলে নিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়া ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো চিহ্নিত করা হয়েছে। সবশেষে তিনি সবাইকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এনে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান।

এর আগে দুপুর ১২টায় তিনি যশোর বিমান বন্দরে পৌঁছান। সেখান থেকে তিনি যশোর পুলিশ সুপার কার্যালয়ে আসেন। পুলিশ সুপার কার্যালয়ে থাকা যশোর শহরের বিভিন্ন এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার কন্ট্রোলরুম পরিদর্শন করেন।

এ সময় তিনি যশোর পুলিশের এ কার্যাক্রমকে সাধুবাদ জানান। পরে খুলনা বিভাগের ডিআইজিসহ ১০ জেলার পুলিশ সুপারদের সাথে মতমিনিময় করেন। মতবিনিময়কালে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলিশকে কাজ করার আহ্বান জানান। এ সময় খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ বিভিন্ন জেলার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত