ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে ড্রামট্রাক চাপায় শিশুসহ তিন জন নিহত

মানিকগঞ্জে ড্রামট্রাক চাপায় শিশুসহ তিন জন নিহত

মানিকগঞ্জে ড্রামট্রাকের চাপায় সিএনজিচালক ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজির আরো তিন যাত্রী আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মানিকগঞ্জ- সিংগাইর- হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের আউটপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সিএনজিচালক শাহিন মোল্লা (৪২), শিশু ইয়াছিন (৫), জসিম মোল্লা (৪৫)। আহতদের নাম ঠিকানা প্রাথমিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি সিএনজি ছয়জন যাত্রী নিয়ে সিংগাইরের দিকে যাচ্ছিল, পথিমধ্যে আউট পাড়া মোড় এলাকায় অন্যদিক থেকে একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই একজন নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পর শিশুসহ আরো দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আড়াই বছরের শিশুসহ সিএনজির আরো তিন যাত্রী জেলা সদর হাসপাতালে ভর্তি আছে। তাদের মধ্যে আড়াই বছরের শিশু ও এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে মানিকগঞ্জ শহরগামী একটি সিএনজি’র সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজি’র চালকসহ তিনজন মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত