ডাঃ আব্দুল আজিজ এমপি

যে জাতি যত বেশি শিক্ষিত সেই জাতি তত বেশি উন্নত

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ বলেছেন, যে জাতি যত শিক্ষিত সেই জাতি তত বেশি উন্নত। এজন্য শিক্ষা ছাড়া কোনো জাতির উন্নয়ন সম্ভব নয়। গতকাল দুপুরে তাড়াশ ইসলামিয়া পাইলট হাই স্কুল আয়োজিত সংবর্ধনা, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবাগত ছাত্রছাত্রীদের বরণ ও অভিভাবক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভালো রেজাল্ট করার জন্য যেসব শিক্ষার্থী নিয়মিত স্কুলে যায় এবং ক্লাস করে তাদের প্রয়োজন হয় না প্রাইভেট পড়তে। উচ্চ শিক্ষিত ব্যক্তিরাই সরকারের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। সুশিক্ষা গ্রহণ করে দেশের জন্য কাজ করতে হবে।

তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। ওই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা সঞ্জিত কর্মকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, পৌর মেয়র আব্দুল রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, প্রধান শিক্ষক আব্দুস সালাম বিএসসি, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল ইসলাম, শাহিনুর আলম লাবু, ফরহাদ আলী বিদ্যুৎ, শিক্ষার্থী অঙ্কিতা কর্মকার প্রমুখ।