ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাবিতে শীতার্তদের মধ্যে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

ঢাবিতে শীতার্তদের মধ্যে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি। গতকাল বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমরা দেখেছি এই বাংলাদেশে যখনি কোনো বন্যা, ঝড়, জলোচ্ছ্বাস হয়, তখন কিন্তু এ দুর্যোগপ্রবণ বাংলাদেশে সব দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সর্বাগ্রে এগিয়ে যায়।

অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন নতুন পাঠ্যবইয়ের বিষয়ে বলেন, ‘আমাদের ছেলেমেয়েরা যাতে কল্পনাশক্তিকে উদ্বুদ্ধ করতে পারে, তারা যেন মনে করে হোমওয়ার্ক করার চাইতে কল্পনা করা অনেক বেশি গুরুত্বপূর্ণ সেটিকে উপজীব্য রেখে বর্তমান সরকার পাঠ্যপুস্তক বাস্তবায়ন করার চেষ্টা করেছে এবং শুধু জ্ঞানের জায়গায় নয়, তারা যেন মানবিক দৃষ্টিভঙ্গির অধিকারী হতে পারে।

প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেন, এদেশের জনগণ ইশতেহার গ্রহণ করেছে বলেই আওয়ামী লীগকে ভোট দিয়ে আবার ক্ষমতায় এনেছে। আজ থেকে আওয়ামী লীগের ইশতেহার এটা বাংলাদেশের ইশতেহার, বর্তমান সরকারের ইশতেহার, এদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার ইশতেহার।

এ সময় আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত