জয়নুল আবদিন ফারুক

পাল্টা কর্মসূচি দিয়ে সুবিধা করতে পারবে না আওয়ামী লীগ

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারির কালো পতাকা মিছিলের দিনে পাল্টা কর্মসূচি দিলেও আওয়ামী লীগ সুবিধা করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী ওলামা দলের উদ্যোগে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষ্যে এ অনুষ্ঠান হয়।

জয়নুল আবদিন ফারুক বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব আপনি বারবারই একই কথা বলেন, খেলা হবে, রাজনৈতিক খেলা হবে। আরে খেলতে হলে খেলোয়াড় লাগে, আপনারা তো খেলোয়াড় না।

বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, মানুষ ৭ জানুয়ারির নির্বাচন প্রত্যাখ্যান করেছে। ৩০ জানুয়ারিও জনগণ কালো পতাকা দেখিয়ে আওয়ামী লীগকে আবার প্রত্যাখ্যান করবে। জয়নুল আবদিন ফারুক বলেন, এই সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। রমজানের আগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতার কঠোর সমালোচনা করেন তিনি।

ওলামা দলের আহ্বায়ক শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সদস্যসচিব সেলিম রেজার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন- ওলামা দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।