‘ঢাবি অর্থনীতি ১৯৭৬ স্মৃতি বৃত্তি’ পেয়েছেন দুই শিক্ষার্থী

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুইজন মেধাবী শিক্ষার্থীকে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় অর্থনীতি ১৯৭৬ স্মৃতি ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন মো. আব্দুল্লাহ আল সাকিব এবং সাদিয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল গতকাল উপাচার্য অফিস-সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

উল্লেখ্য, অর্থনীতি বিভাগে প্রথম বর্ষ আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে অধ্যয়নরত অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের ১৯৭৬ ব্যাচের শিক্ষার্থীরা এই ট্রাস্ট ফান্ড গঠন করেন। বিভাগের দাতারা গতকাল ট্রাস্ট ফান্ডের মূলধন বৃদ্ধির জন্য অর্ধ লাখ টাকার একটি চেক উপাচার্যের কাছে হস্তান্তর করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ আলম, দাতা প্রতিনিধি, সাবেক তথ্য কমিশনার সুরাইয়া বেগম, রমেন্দ্র চন্দ্র বসাক, গোলাম হাফিজ আহমেদ এবং আমীর আব্দুল ওয়াহাব উপস্থিত ছিলেন।