ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১৭ বছর পর পূরণ হলো মায়ের স্বপ্ন

হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী ছেলে তোতা

হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী ছেলে তোতা

সিরাজগঞ্জে মায়ের স্বপ্নপূরণ করতে হেলিকপ্টারে চড়ে গ্রামের বাড়িতে এসেছেন মালয়েশিয়াপ্রবাসী ছেলে মিজানুর রহমান তোতা (৩৮)। প্রায় ১৭ বছর পর এ স্বপ্নপূরণ করতে মাকে নিয়ে কামারখন্দ উপজেলার শ্যামপুর মাদ্রাসা মাঠে অবতরণ করে হেলিপ্টার।

এ দৃশ্য দেখতে উৎসুক জনতা ভিড় জমায়। তিনি ওই গ্রামের ওয়াজেদ আলী ও শান্তি বেগম দম্পত্তির ছেলে। কামারখন্দ থানার ইন্সপেক্টর সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, মালয়েশিয়া প্রবাসী বুধবার দুপুরে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন এবং ঢাকা থেকে তার মাসহ স্বজনদের সঙ্গে নিয়ে হেলিকপ্টারে ওই গ্রামের বাড়িতে আসেন। হেলিকপ্টারটি ওই দিন বিকালে গ্রামের ওই মাঠে পৌঁছাতে সময় লাগে প্রায় ২১ মিনিট।

এ সময় স্বজনরা তাদের ফুলের মালা দিয়ে বরণ করেন। জীবিকার তাগিদে প্রায় ১৭ বছর মালয়েশিয়ায় ছিলেন তিনি। এতে তার পরিবারে সচ্ছলতা ফিরে আসে এবং আত্মীয়স্বজনসহ এলাকার মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থাকেন। মালয়েশিয়াপ্রবাসী তোতা সাংবাদিকদের বলেন, মায়ের স্বপ্নপূরণ করতে প্রায় দেড় লাখ টাকায় হেলিকপ্টারটি ভাড়া করে প্রায় ২১ মিনিটে গ্রামের বাড়ি আসা হয় এবং মায়ের এ স্বপ্নপূরণ করতে পারায় খুশি। এ সময় ওই মাঠজুড়ে সার্বিক নিরাপত্তায় ছিলেন পুলিশ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত