‘আইজি ব্যাজ’ পেলেন অতিরিক্ত পুলিশ সুপার রাসেল পিপিএম

প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

চাঞ্চল্যকর ও আলোচিত ডাকাতির রহস্য উদ্ঘাটন, অস্ত্র উদ্ধার, মানব পাচারকারী চক্রের সদস্যসহ ডাকাত ও সন্ত্রাসী গ্রেপ্তার সংক্রান্তে অনেকগুলো সফলতার স্বাক্ষর রেখেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল পিপিএমণ্ডসেবা। একের পর এক চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদ্ঘাটন ও নানা সফল অভিযানে সর্বমহলে প্রশংসিত হয়েছেন পুলিশের এ কর্মকর্তা। যার দরুন পুলিশ প্রশাসনের প্রতি সাধারণ মানুষের আস্থা বেড়েছে। তার প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ‘আইজি ব্যাজ’ পেলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল পিপিএমণ্ডসেবা।

গত বুধবার রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্র্যাউন্ডে তাদের এ ব্যাজ পরিয়ে দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

প্রাপ্ততথ্য মতে, টেকনাফে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনার রহস্য উদ্ঘাটনসহ ৭ জন ডাকাতকে গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার, টেকনাফে শিশু নোমান হত্যা মামলার (ক্লু-লেস) রহস্য উদ্ঘাটন ও আসামি গ্রেপ্তার এবং উখিয়ায় ৪ বছরের অপহৃত রোহিঙ্গা শিশু উদ্ধার ও অপহরণকারী অভিযানে নেতৃত্ব প্রদান করেন এই পুলিশ কর্মকর্তা।

উখিয়া ও টেকনাফ থানাধীন গহিন পাহাড়ী এলাকায় বিভিন্ন ঘটনায় অপহৃত আটজন ভিকটিমকে উদ্ধার এবং মুচনি রোহিঙ্গা ক্যাম্প হতে পাহাড়ের পাদদেশে অভিযান পরিচালনা করে অপহৃত ৩ বনকর্মী উদ্ধার ও অপহরণকারী ফয়সালকে দুইটি একনলা বন্দুক ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন তিনি।