ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়ায় ট্রাকের ধাক্কা

ইজিবাইকের যাত্রী নিহত আহত পাঁচ

ইজিবাইকের যাত্রী নিহত আহত পাঁচ

কক্সবাজারে উখিয়া উপজেলার কুতুপালং স্টেশনে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকের এক যাত্রী নিহত এবং চালকসহ পাঁচজন আহত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১২টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং স্টেশনে এ ঘটনা ঘটে বলে জানান উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন। নিহত মো. ইদ্রিস ওরফে মৌলভী ইদ্রিস (৪৭) উখিয়া উপজেলার ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৫ ব্লকের সৈয়দ আহম্মদের ছেলে। আহতরা হলো- ইজিবাইক চালক ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আব্দুস সালামের ছেলে খায়রুল বাশার (৪০), কুতুপালং ১-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৩ ব্লকের আব্দুল বাশারের ছেলে নুরুল আমিন (৫০) ও নুরুল আমিনের ছেলে কলিম উল্লাহ (২০) এবং ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-২ ব্লকের অলি আহম্মদের স্ত্রী রহিমা খাতুন (৫০) ও ছেলে নুর হাসিম (১২)। স্থানীয়দের বরাতে শামীম হোসেন বলেন, দুপুরে উখিয়া উপজেলার কুতুপালং স্টেশনে বালুখালীগামী যাত্রীবাহী একটি ইজিবাইককে মালবাহী একটি ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে চালকসহ ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. ইদ্রিস নামের একজনকে মৃত ঘোষণা করেন।

পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

ওসি জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করলেও ট্রাকটির চালক ও সহকারি পালিয়ে গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মো. শামীম হোসেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত