ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

৭৭ জলদস্যুর মাঝে র‌্যাবের ঈদের উপহারসামগ্রী বিতরণ

৭৭ জলদস্যুর মাঝে র‌্যাবের ঈদের উপহারসামগ্রী বিতরণ

চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বাঁশখালী-মহেশখালী-কুতুবদিয়া-পেকুয়া উপকূলীয় এলাকা হতে ২০১৮ এবং ২০২০ সালে আত্মসমর্পণকৃত ৭৭ জন আলোর পথের অভিযাত্রীদের মাঝে র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম এর পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের উপহারসামগ্রী বিতরণ ও তাদের বর্তমান জীবনযাপনের ওপর একটি বিশেষ মতবিনিময় সভা গতকাল বেলা ১১টায় বাঁশখালী উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

এ সময় উপ¯ি’ত ছিলেন র‌্যাব-৭ পতেঙ্গা চট্টগ্রামের অধিনায়ক কর্নেল মো. মাহবুব আলম, র‌্যাব-৭ জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী, র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার নুরুল আবছার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাসহ ¯’ানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আত্মসমর্পণকারী আবদুল হাকিম (বাইশ্যা) বলেন, সরকারকে অসংখ্য ধন্যবাদ। ৩০ বছর পর শান্তিতে ঘুমাতে পারতেছি তার জন্য শুকরিয়া। চট্টগ্রামের র‌্যাব-৭ এর পক্ষ থেকে উপহার পেয়ে তারা সবাই খুশি।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী বলেন, আপনারা যাতে সু¯’ভাবে জীবনযাপন করতে পারেন তার জন্য র‌্যাবের পাশাপাশি উপজেলা প্রশাসন থেকে সব সহযোগিতা করা হবে। আপনাদের সন্তানদের ভবিষ্যৎ যাতে নষ্ট না হয় সেই দিকে নজর রাখতে হবে। র‌্যাব-৭ এর অধিনায়ক মাহবুব আলম মতবিনিময় সভায় বলেন, যারা আলোর পথে ফিরে এসেছে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব সহযোগিতা করা হ”েছ। র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে তাদের তদারকি করা হয়। তাদের কাছে বার্তা দিতে চাই যারা সু¯’ জীবনে ফিরে এসেছে তাদের পাশে সবসময় থাকব। তাদের ছোট ছোট মামলাগুলো প্রত্যাহারের জন্য তালিকা পাঠিয়েছি। তাদের আহ্বান জানা”িছ, যেন পূর্বের জীবনে ফিরে না যায়। এদিকে ঈদ শুভে”ছা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন আলোর পথে আসা আত্মসমর্পণকারী অভিযাত্রীরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত