চাঁদপুরে সমন্বয় সভায় মেজর (অব.) রফিকুল ইসলাম

উচ্চ বিলাসী নয় গরিবের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহণ করুন

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলা পরিষদের সাথে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য ও সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তমের উন্নয়নমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় মেজর (অব.) রফিকুল ইসলাম বলেন, উচ্চ বিলাসী প্রকল্প নয়, গরিরের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহণ করুন।

গতকাল দুপুরে জেলা পরিষদের হলরুমে ‘উচ্চ বিলাসী নয়, গরিবের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহণ করুন’ শীর্ষক প্রকল্পের আওতায় উন্নয়নমূলক এই সমন্বয় সভার আয়োজন করা হয়।

সভায় হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার রাস্তা, ব্রিজ, কালবার্ট, মসজিদ, কবরস্থানসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভার পূর্বে জেলা পরিষদের পক্ষ থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তমকে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটোয়ারিসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করে নেন।

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াসির আরাফাত, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলসহ জেলা পরিষদের সব সম্মানিত সদস্য এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটোয়ারিসহ কর্মকর্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।