ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিকআপের ধাক্কায় প্রাণ গেল পটিয়ার তানভীরের

পিকআপের ধাক্কায় প্রাণ গেল পটিয়ার তানভীরের

পটিয়া থেকে ৮ বাইকার কক্সবাজার যাওয়ার পথে তানভীর জামান (২৩) নামের এক কলেজশিক্ষার্থী সাতকানিয়া চুনতি এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত তানভীর জামান পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের ছেলে এবং আনোয়ারা ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন। তিন ভাই এক বোনের মধ্যে তানভীর জামান সবার বড়।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ৮টি মোটরসাইকেলে ১৫ বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে রওনা হন। যাওয়ার পথেই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া চুনতি এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ তানভীর জামানের বাইকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

এ সময় ঘাতক পিকআপটি পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মামা রহমত উল্লাহ বলেন, রাতে আমরা খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখি ভাগিনার নিথর দেহ। পটিয়া থেকে ১৫ জন বন্ধু একসাথে মোটরসাইকেলযোগে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। কিন্তু দুঃখের বিষয়, বাকি ১৪ জন বন্ধু তার এ বিপদের সময় কেউ এগিয়ে আসেনি। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বড় ছেলেকে হারিয়ে নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত