ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সারিয়াকান্দি উপজেলা নির্বাচন

সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী

সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী

বগুড়া সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন দুইজন চেয়ারম্যান প্রার্থী। গতকাল শনিবার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন। এ সময় তারা উভয়ই এমপির পুত্র সাখাওয়াত হোসেন সজলের পক্ষে সমর্থন জানান। ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে প্রথম ধাপে সারিয়াকান্দিতে পাঁচজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে দুইজন চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

তারা হলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম এবং বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ। ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে ছিলেন। অপরদিকে আশিক আহম্মেদ হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছিলেন। গতকাল সকালে উপজেলার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন। এ সময় তারা তাদের সকল কর্মী সমর্থকদের এ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের পুত্র সাখাওয়াত হোসেন সজলের পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে ইঞ্জিনিয়ার আব্দুস সালাম বলেন, সারিয়াকান্দির কৃতি সন্তান মরহুম আব্দুল মান্নানের হাত ধরে আমি আওয়ামী লীগের রাজনীতিতে এসেছি। তার নেতৃত্বেই আমি জয় বাংলা বলতে শিখেছি। যেহেতু তারই পুত্র সাখাওয়াত হোসেন সজল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। তাই তার বিরুদ্ধে আমি নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় থাকতে চাই না।

আমি আমার নিজের ইচ্ছায় নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালাম। আরেক প্রার্থী আশিক আহম্মেদ বলেন, আমি আমার শারীরিক অসুস্থতার কারণে আগামী ৮ মে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। পুরো উপজেলায় আমার যেসকল শুভাকাঙ্ক্ষী রয়েছে, তারা আমাকে কখনোই ভুল বুঝবেন না। কারণ আমি আমার পারিবারিক সমস্যা এবং শারীরিক অসুস্থতার কারণেই নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালাম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত