ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীনগরে নিরাপত্তা কর্মী হত্যা : তিনজন গ্রেপ্তার

শ্রীনগরে নিরাপত্তা কর্মী হত্যা : তিনজন গ্রেপ্তার

মুন্সীগঞ্জের শ্রীনগরে একটি স্টিল অ্যান্ড রি-রোলিং কারখানার আব্দুল কুদ্দুস আকন (৫৫) নামে এক নিরাপত্তা কর্মীকে হত্যার ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। গতকাল দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন, শহিদুল ইসলাম লিটন (৪০), রতন হোসেন (৩৪) ও জাবেদ হোসেন (৪৩)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার বলেন, শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদিয়া এলাকার লিজেন্ড স্টিল রি-রোলিং মিলের নৈশপ্রহরীকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার ঘটানার ২৪ ঘণ্টার ভিতর হত্যাকাণ্ডে জড়িত আসামিদের শনাক্ত ও গ্রেপ্তার করা হয়েছে। রোলিং মিলের মালিক মো. মাহাথির উদ্দিন রাতুলের সাথে মো. শহিদুল ইসলাম লিটনের ব্যবসায়িক লেনদেনের কিছু টাকা পাওনা ছিল। মিলের মালিক টাকা দিতে বিলম্ব করায় ক্ষিপ্ত হয়ে শহিদুল ইসলাম লিটন তার সহযোগী রতন হোসেন ও জাবেদ হোসেন মিলে তাকে চেয়ারের সাথে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করে। হত্যার পরে আসামিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পবরর্তীতে শ্রীনগর থানার অভিযানিক দল ও জেলা গোয়েন্দা শাখার সমন্বয়ে মাদারীপুর ও মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত শহিদুল ইসলাম লিটন, রতন হোসেন ও জাবেদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ যে, ৯ মে দিবাগত রাত ১০-১১টার মধ্যে যে কোনো সময় উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরুদিয়া গ্রামের লিজেন্ড স্টিল অ্যান্ড রি-রোলিং কারখানার নৈশ্যপ্রহরী আব্দুল কুদ্দুস আকনকে রোলিং মিলের ভিতরে চেয়ায়ের সাথে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে আসামিরা পালিয়ে যায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত