শ্রীনগরে বিয়ের আগের দিন তালগাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রকাশ : ৩১ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিয়ের আগের দিন তালগাছ থেকে পড়ে সিফাত (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল পৌনে ৯টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের পুরোহিতপাড়া এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত সিফাত উপজেলা-সংলগ্ন ফেমাস হাসপাতালের পেছনে তার মা ও ভাইয়ের সাথে সূর্য মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।

স্থানীয়রা জানান, ষোলঘর প্রাণসেন দিঘিরপাড় এলাকার তাল ও ডাব ব্যবসায়ী জরিপ মোল্লা ও মজিবর তাল পাড়ার জন্য সকালে সিফাতকে ষোলঘর ভৈরববাড়ির রতন চৌধুরীর বাড়িতে নিয়ে যায়। ওই বাড়ির গাছ থেকে তাল পাড়ার সময় গাছ থেকে নিচে পড়ে সিফাত আহত হন। তাল ব্যবসায়ীরা আহত অবস্থায় সিফাতকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পথে সিফাতের পথিমধ্যে মৃত্যু হয়।

নিহতের বড় ভাই আরাফাত বলেন, আগামীকাল আমার ছোট ভাইয়ের দামলা এলাকায় বিয়ে। আজকে তাল পাড়তে গিয়ে তিনি মারা যান। আমরা থানায় আসছি অভিযোগ করতে। আমরা দীর্ঘদিন ধরে এই এলাকায় ভাড়া থাকি। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।