ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনার সরকার জনগণের কল্যাণে কাজ করে : এসএম কামাল

শেখ হাসিনার সরকার জনগণের কল্যাণে কাজ করে : এসএম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এসএম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার সব সময় জনগণের কল্যাণে কাজ করে। ঘূর্ণিঝড় দুর্বিপাক দেশের বিভিন্ন সংকটে শেখ হাসিনার সরকারই মানুষের পাশে থাকে। গতকাল খুলনার বিভিন্ন এলাকায় ঘূর্ণিঝড় রিমেল ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসএম কামাল হোসেন বলেন, শেখ হাসিনার সরকার সব সময় জনগণের কল্যাণে কাজ করে। দেশের বিভিন্ন মুহূর্তে অসহায় দুস্থ মানুষের পাশে থেকে শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছে। দেশের মানুষ কীভাবে ভালো থাকবে, শান্তিতে থাকবে, নিরাপদে থাকবে, কীভাবে দেশ এগিয়ে যাবে, একমাত্র শেখ হাসিনাই মানুষ ও দেশের কথা চিন্তা করেন, দেশের কল্যাণে কাজ করেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ঢাকায় বসে দেশ ও দেশের জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, মিথ্যাচার, অপপ্রচার করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থেকে, মানুষের সেবা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবে এবং ষড়যন্ত্রকারীদের দাতভাঙা জবাব দেবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ নান্নু, আলো কাজী, শাহজাহান জোমাদ্দার, ফারুক আহমেদ, মনিরুল ইসলাম, ইয়াসমিন আরাফাত ইয়াসিন, আলম হোসেনসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত