ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফ উপজেলা আ. লীগ সভাপতি কারাগারে

টেকনাফ উপজেলা আ. লীগ সভাপতি কারাগারে

জমি-সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গতকাল দুপুরে কক্সবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নুরুল বশর টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম গোদার বিল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ শফির ছেলে ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বাদীর আইনজীবী সাহাব উদ্দিন সাহীব তথ্যের সত্যতা নিশ্চিত করছেন।

তিনি বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি একদল সশস্ত্র সন্ত্রাসী নিয়ে বাদী টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম গোদার বিল এলাকার বাসিন্দা মোহাম্মদ আলমের স্ত্রী রেহেনুমা সোহানালের ভাড়াবাসা দখল করতে যায় আসামি নুরুল বশর। তাদের হামলায় বাদী ও তার স্বামীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। এ ঘটনায় রেহেনুমা বাদী হয়ে নুরুল বশরকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে কক্সবাজারের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট টেকনাফ আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন প্রধান আসামি নুরুল বশর। গতকাল নিম্ন আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত