ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্যামাসুন্দরী রক্ষায় জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

শ্যামাসুন্দরী রক্ষায় জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

শ্যামাসুন্দরী রক্ষায় রংপুরের জেলা প্রশাসককে বাপার স্মারকলিপি প্রদান ও র‌্যালি করেছে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)। গতকাল বুধবার বিশ্ব পরিবেশ দিবসকে কেন্দ্র করে রংপুরের লাইফ লাইন ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী খালের অবৈধ দখলদারদের উচ্ছেদ, খাল দূষণমুক্ত এবং জরুরি ভিত্তিতে পুনঃখনন প্রসঙ্গে জেলা প্রশাসক রংপুর মোহাম্মদ মোবাশ্বের হাসানকে স্মারকলিপি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট শামীমা আক্তার শিরিন, সঞ্চালনায় সদস্য সচিব মো. রশিদুস সুলতান বাবলু, আরো উপস্থিত ছিলেন বাপার কার্যকরি সদস্য ও রংপুর সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পপাদক আসাদুজ্জামান আফজাল, বাপা কার্যকরি সদস্য প্রভাষক আহসান হাবিব রবু, অধ্যাপক দেলোয়ার হোসেন, এনজিও পরিচালক আব্দুর রহিম মুকুল, গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটির সদস্য সম্রাট আহমেদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে শ্যামাসুন্দরী অবৈধ দখলদার ১৭১ জনের নিকট হইতে জমি পুনঃউদ্ধার এবং সংস্কারের জোরালো দাবি জানান। এই ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী খালটি দৃষ্টিনন্দন করা হলে পরিবেশ রক্ষায় ভূমিকা রাখবে এবং রংপুর শহরের শোভা বৃদ্ধি পাবে বলে অভিমত ব্যক্ত করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত