ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত মরদেহ

টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত মরদেহ

কক্সবাজারে টেকনাফ উপজেলার নোয়াখালিয়া পাড়া-সংলগ্ন সৈকতে ভেসে এসেছে অজ্ঞাত এক ব্যক্তির গতকাল দুপুর ১টায় টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সৈকত থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান, টেকনাফ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইলিয়াছ। তবে নিহতের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও তার আনুমানিক বয়স ৪০ বছর।

স্থানীয়দের বরাতে মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুপুরে জোয়ারের সময় টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া-সংলগ্ন সাগর সৈকতে একটি মরদেহ ভেসে আসে। এ সময় স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে জনপ্রতিনিধিসহ পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। মৃতের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি পঁচে দুর্গন্ধ ছড়াচ্ছে। চেহারা বিকৃত হওয়ার পাশাপাশি মৃতদেহের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, অন্তত সপ্তাহখানেক আগে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় এ জনপ্রতিনিধি বলেন, কয়েক দিন আগেও টেকনাফ সৈকত ও নাফ নদীর জালিয়াপাড়া পয়েন্টে অজ্ঞাত পরিচয়ের দুইটি মৃতদেহ ভেসে এসেছিল। ওই মৃতদেহগুলো শরীর ও চেহারার অবয়ব দেখে মিয়ানমারের নাগরিক বলে ধারণা করা হয়।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে টেকনাফের নোয়াখালিয়া পাড়া-সংলগ্ন সৈকতে একটি ভেসে আসার খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। মরদেহটির ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত