ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সোনারগাঁয়ে ইতিহাস সৃষ্টি করে চেয়ারম্যানের প্রথম কার্যদিবস

সোনারগাঁয়ে ইতিহাস সৃষ্টি করে চেয়ারম্যানের প্রথম কার্যদিবস

ইতিহাস সৃষ্টি করে বর্ণাঢ্য বিজয় র‌্যালির মাধ্যমে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম উপজেলা পরিষদ কার্যালয়ে প্রথম কার্যদিবস পালন করেছেন। গত বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মী ও প্রায় ২২ থেকে ২৫ হাজার সমর্থক মোগরাপাড়া চৌরাস্তা ও উপজেলা পরিষদ চত্বরে এসে প্রথমে জমায়েত হন। পরে নেতকর্মী ও সমর্থক এবং সাধারণ জনতাকে সঙ্গে নিয়ে একটি বিজয় র‌্যালি বের করেন। এ সময় বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মী, সমর্থক ও সাধারণ জনতার ভালোবাসায় নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালামকে সিক্ত করেন। সোনারগাঁয়ে এমন বিরল জনসমুদ্রের ঘটনায় যা ইতিহাস সৃষ্টি করেছেন।

এদিকে উপস্থিত জনতাকে উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম বলেন, ‘আমি আপনাদের সোনারগাঁবাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ। আপনারা গভীর ষড়যন্ত্র উপেক্ষা করে, শত প্রতিকূলতার মধ্যেও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি কালাম আপনাদের সেবক হয়ে, আপনাদের কালাম হয়েই শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের ঐতিহ্য আওয়ামী পরিবারের বিশিষ্ট শিল্পপতি মো. মনির হোসেন, প্রয়াত সাবেক সংসদ সদস্য মোবারক হোসেনের ছেলে এরফার হোসেন দীপ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এছাক মিয়া, গাজী মজিবুর রহমান, সাবেক চেয়ারম্যান সম্মান দিইউনিয়ন শাহাবুদ্দিন সাবু, হামীম শিকদার শিপলু, মোস্তাফিজুর রহমান মাসুম, মো. কামাল হোসেন, কেন্দ্রিয় শ্রমিক লীগ নেতা মো. ফিরোজ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেলা রানা প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত