স্বাধীনতাবিরোধী অপশক্তিকারীরা আজও থেমে নেই

বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রাজশাহী ব্যুরো

রাজশাহী জেলা সন্ত্রাস নাশকতা ও প্রতিরোধ কমিটির সভায় জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি কারীরা আজও থেমে নেই। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত তারা দেশবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকছে। আগুন সন্ত্রাস করে দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চাই। কিন্তু বাংলার মানুষ জানে কারা এই দেশকে নিয়ে ছিনিমিনি খেলছে। তাই তারা কখনো সফল হতে পারে না।

রাজশাহী জেলা প্রশাসনের আয়োজিত জেলা সন্ত্রাস নাশকতা ও প্রতিরোধ কমিটির সভায় গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব কথা বলেন চেয়ারম্যান।

তিনি আরো বলেন, দেশে স্বাধীনতা এমনি এমনি আসেনি দেশ স্বাধীন করার জন্য অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। নয় মাসের যুদ্ধে লক্ষ লক্ষ মানুষ শহীদ হতে হয়েছে। তারপরও এই দেশকে নিয়ে ষড়যন্ত্রকারীরা এখনো মাথা চাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। তাই তিনি সবাইকে উদ্দেশ্য করে বলেন, আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশের জালমাল রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত রাজশাহী পুলিশ সুপার সাইফুর রহমান। ১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মতিউল ইসলাম মণ্ডল, র‍্যাব-৫ কোম্পানি কমান্ডার মেজর মো. শেখ সাদিক, রাজশাহী স্থানীয় সরকার উপ-পরিচালক মো. আশরাফুল ইসলামসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন।