সিদ্ধিরগঞ্জ থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার করে পুলিশে দিলো শিক্ষার্থীরা

প্রকাশ : ১০ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় হামলা চালিয়ে লুট হওয়া মালামাল, অস্ত্র উদ্ধার করে পুলিশের কাছে হস্তক্ষেপ করেছে বৈষম্যবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা। গতকাল শুক্রবার দুপুরের পর সিদ্ধিরগঞ্জের ৬নং ও ৭নং ওয়ার্ড এলাকা থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। এ সময় দুটি অস্ত্র, ১টি হ্যান্ডকাপসহ প্রায় ৪ পিকআপ মালামাল উদ্ধার করা হয়। থানা প্রাঙ্গণে সরেজমিনে গিয়ে দেখা যায়, শিক্ষার্থীরা একত্রিত হয়ে উদ্ধার হওয়া বিভিন্ন মালামাল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বুঝিয়ে দিচ্ছেন। তাদের সঙ্গে কথা বলে জানা যায়, এখন পর্যন্ত চার পিকআপ মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে। তারা গত বৃহস্পতিবার সকাল থেকে থানা পরিষ্কারের কার্যক্রম পরিচালনার পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধারে কাজ করছেন।

মেহরাব হোসেন প্রভাত নামের এক সমন্বয়ক বলেন, আমরা থানা পরিষ্কার করার পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধারের উদ্যোগ নিয়েছি। আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সবসময় আছি।

নাহিদ নামের আরেক সমন্বয়ক বলেন, সিদ্ধিরগঞ্জ থানা পরিষ্কারের কার্যক্রম প্রায় শেষের পথে। আগামীকাল সব ঠিক হয়ে যাবে ইনশাল্লাহ। আর মালামাল উদ্ধারে আমরা এখনো কাজ করে যাচ্ছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, শিক্ষার্থীরা এখন পর্যন্ত দুটি অস্ত্রসহ কয়েক গাড়ি লুণ্ঠিত মালামাল উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। অতি শিগগিরই থানা পুলিশের কার্যক্রম চালু হবে বলে জানান তিনি।