ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রায় দেড় যুগ পর বিএনপির আনন্দ সমাবেশ

প্রায় দেড় যুগ পর বিএনপির আনন্দ সমাবেশ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফলশ্রুতিতে দ্বিতীয় স্বাধীনতার ৪র্থ দিনে শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা বিএনপির উদ্যোগে প্রায় দেড় যুগ পর আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে উপজেলা সদরের রাজমনি হোটেল প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ্ব মো. শাহজাহান আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি, শেরপুর-৩ আসনের তিন বারের সাবেক সফল সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান এর সঞ্চালনায় এতে ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, রুকুনুজ্জামান, বিএনপি নেতা আব্দুর রশিদ, আব্দুল মান্নান হিরা, ছামিউল হক সাদা, ছাত্র নেতা শামিম মোস্তফা, মেহেদী হাসান বিপ্লব, যুবনেতা মাসুম বিল্লাহসহ অনেকে বক্তব্য রাখেন। বক্তারা সব প্রকার সহিংসতা ও অগ্নিসংযোগ, সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা ও ভাঙচুরের নিন্দা জানান।

সেই সঙ্গে বাংলাদেশকে সুন্দর ভাবে সাজাতে সকলের সহযোগিতা কামনা করেন। এর আগে আনন্দ মিছিল ও আন্দোলনে সকল শহীদদের রোহের আত্মার মাগফেরাত কামনাসহ আহতদের দ্রুত রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। আনন্দ সমাবেশে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত