সোনারগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন

প্রকাশ : ১১ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

চলমান রাজনৈতিক পরিস্থিতিতে নানারকম অস্থিরতা, নৈরাজ্য, বিশৃঙ্খলা, গুজব ও অপপ্রচার বিষয়ে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছে সোনারগাঁও উপজেলা ও পৌরসভা বিএনপি নেতাকর্মীরা।

গতকাল শনিবার বেলা ১২ টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী কাদিরগঞ্জ এলাকায় বিএনপির কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদরা আমাদের তাজ। আর যারা আহত হয়েছেন তাদের পরিবারের পাশে সোনারগাঁও উপজেলা বিএনপি আছে। তাদের চিকিৎসা ও সার্বিক সহযোগিতা নিশ্চিত করা হবে। সোনারগাঁওয়ে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া তেমন কোন হামলা বা ভাঙচুর করা হয়নি। উপজেলা, থানা ও বারদী আশ্রম বিএনপি ও অঙ্গসংগঠনের লোকজন দিন-রাত পাহাড়া দিয়ে নিরাপত্তা নিশ্চিত করার কাজ করছে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোনারগাঁও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বলেন, ‘বিএনপি আরো ১ শত বছরে যদি ক্ষমতায় না আসে। তাও আওয়ামী লীগ ও জাপাতে যোগ দেয়া সুবিধাবাদী নেতাকর্মীদের বিএনপিতে নেয়া হবে না’।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁও থানা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, যুগ্ম সাধারণ সম্পাদক ছাফিরউদ্দিন মজনু ,রফিকুল ইসলাম বিডিআর, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক নিজামউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজীব, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, যুগ্ম সম্পাদক সাদেকুর রহমান, বিএনপি নেতা নোবেল মীর, যুবদল নেতা মোহাম্মদ সোহেল প্রমুখ।