ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাত্র-জনতার আন্দোলনে প্রত্যেকটি গুলির হিসাব নেয়া হবে : আমিনুল

ছাত্র-জনতার আন্দোলনে প্রত্যেকটি গুলির হিসাব নেয়া হবে : আমিনুল

বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, গত ১৭ বছরে অবৈধ ফ্যাসিস্ট আওয়ামী স্বৈরাচার সরকার দেশে গুম-খুন, জুলুমণ্ডনির্যাতন চালিয়েছে। ছাত্র-জনতার গণআন্দোলনে প্রত্যেকটি গুলি ও রক্তের হিসাব নেয়া হবে। গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর পল্লবীতে ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত পল্লবী থানার ৩ নং ওয়ার্ড শ্রমিক দলের সহ-সভাপতি মো. আসিব মিয়ার পরিবারের সঙ্গে দেখা করে আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, ছাত্র-জনতার গণআন্দোলনে প্রত্যেকটি গুলির এবং রক্তের হিসাব নেয়া হবে। তিনি বলেন, গণহত্যাকারী প্রত্যেককে আইনের আওতায় এনে বিচার করতে হবে। তাদের বাংলার মাটিতেই বিচার করা হবে। প্রতিটি মানুষ দেখবে কীভাবে স্বৈরাচারের বিচার করা হয়। বিএনপির এই নেতা বলেন, বিগত দিন গত ১৭ বছরে বিএনপি নেতা চৌধুরী আলম, ইলিয়াস আলী, সাজেদুল ইসলাম সুমনসহ অনেককে ভাইকে গুম করা হয়েছে। আজকের এই গুম দিবসে আমরা তাদের গভীরভাবে স্মরণ করছি এবং কথা দিচ্ছি ইনশাআল্লাহ গুম খুনের বিচার হবে। তিনি আরো বলেন, বাংলাদেশের জনগণের প্রত্যাশা, একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে জনগণের ভোট প্রয়োগের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। সেই সরকার জনগণের কথা মতো চলবে। দেশে আর কোনো স্বৈরাচারের জন্ম হবে না

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, শ্রমিকদল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব কামরুজ্জামান, প্রচার সম্পাদক আহসানুল হক চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত